Tuesday, July 27, 2021

ঐশ্বর্যা রাই সত্যিই কি অন্তঃসত্ত্বা? সুসংবাদের প্রতীক্ষায় অনুসারীরা !

ঐশ্বর্যা রাই

 

 

 

 

 

 

 

 

বিনোদন ডেস্ক।। ইস্তাহার নিউজ ডেস্ক।।

দ্বিতীয় বারের জন্য

মা হতে চলেছেন কি বলি অভিনেত্রী ও বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন? আরাধ্যার ভাই বা বোনের আগমনের খবর পেতে মরিয়া অনুরাগীরা। আর তারই প্রমাণ নেটমাধ্যমে। অভিনেতা অভিষেক বচ্চন ও ঐশ্বর্যার ‘দ্বিতীয় সন্তান’-এর খবর চার দিকে চাউর হয়ে গিয়েছে। কিন্তু সে খবর কি আদৌ সত্যি? উত্তর মেলেনি, কিন্তু নেটাগরিকরা সূত্র খুঁজতে ব্যস্ত।

সম্প্রতি ঐশ্বর্যার কয়েকটি ছবিতে তাঁর ‘বেবি বাম্প’ দেখা গিয়েছে বলে দাবি নেটাগরিকদের একাংশের। তাঁর পোশাক বাছাই, পোশাক পরার কায়দা এবং ছবি তোলার ভঙ্গি দেখে সন্দেহ তৈরি হয়েছে, ‘আবার মা হবেন অভিনেত্রী?’

রবিবার ইনস্টাগ্রামে ঐশ্বর্যার কয়েকটি ছবি চারদিকে ছড়িয়ে পড়েছে। ছবিতে অভিষেক, কন্যা আরাধ্যাও রয়েছেন। সঙ্গে দেখা গিয়েছে, দক্ষিণের সুপারস্টার শরৎকুমার ও তাঁর দুই কন্যাকেও।

কালো লম্বা ড্রেসের সঙ্গে কালো রঙের প্যান্ট পরেছেন ঐশ্বর্যা। কিন্তু সব ছবিতে পেটের সামনে নিজের হাত রেখেছেন তিনি। তা দেখেই অনুরাগীদের সন্দেহ, নিজের ‘বেবি বাম্প’ লুকিয়ে রাখার চেষ্টা করছেন ঐশ্বর্যা। একটি ছবিতে তিনি সকলের পিছনে দাঁড়িয়েছেন বলে তাঁর পেট দৃশ্যমান নয়। কারও আবার দাবি, লুকিয়ে রাখার চেষ্টা করলেও ‘বেবি বাম্প’ লক্ষ করেছেন তাঁরা। অনেকে নেটমাধ্যমে আবার ঐশ্বর্যাকে মা হওয়ার শুভেচ্ছা জানাতেও শুরু করে দিয়েছেন।

অন্য দিকে ঐশ্বর্যা দক্ষিণী ছবি ‘পোনিয়িন সেলভান’-এর জন্য প্রস্ততি নিতে শুরু করেছেন। বিখ্যাত পরিচালক মণি রত্নমের এই ছবিতে শরৎকুমারের বিপরীতে কাজ করবেন তিনি। রবিবার যে ছবিগুলি নেটমাধ্যমে দেখতে পাওয়া যায়, সেগুলি শরৎকুমারের বাড়িতেই তোলা। পুদুচেরিতে দক্ষিণী সুপারস্টারের সঙ্গে সপরিবারে দেখা করতে গিয়েছিলেন অভিনেত্রী। শরৎকুমারের এক কন্যা সেই ছবিগুলি পোস্ট করেছেন।

 

সুত্রঃআনন্দবাজার পত্রিকা

Previous Post
Next Post
Related Posts

0 comments: