Thursday, August 5, 2021

শিবচরে দূর্ধর্ষ চুরিঃ স্বর্ণালঙ্কার, নগদ টাকা লুট ।

রওশাদ মুছা, সিনিয়র করসপন্ডেন্টঃ
istshsr news crime
মাদারীপুর জেলার শিবচরে দরজা ভেঙে ঘরে ঢুকে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩ লক্ষ টাকাসহ প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে চোরচক্র। বুধবার(৪ আগস্ট) দিবাগত রাতে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চর বাঁচামারা গ্রামে মো. রেজাউল জমাদ্দার ও তার ছোট ভাই লিটন জমাদ্দারের ঘরে এ চুরির ঘটনা ঘটে। এসময় ঘরে কোন লোকজন ছিল না। বৃহস্পতিবার সকালে শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
জানা গেছে, বুধবার সকালে ঘর তালা মেরে রেখে রেজাউল জমাদ্দারের স্ত্রী ও তার পরিবার নিয়ে শিবচর পৌরসভায় এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। বৃহস্পতিবার ভোরে তার সেজো ভাইয়ের স্ত্রী ঘুম থেকে উঠে রেজাউল এর ঘরের দরজা ভাঙা দেখতে পায়। পরে পরিবারের লোকজন দ্রুত এসে আরো দুটি ঘরের দরজা ভাঙা পায়। বিষয়টা দ্রুত ফোনে জানালে রেজাউল জমাদ্দার ও তার পরিবার বাড়িতে এসে চুরির বিষয়টি নিশ্চিত হন।
রাতের কোন এক সময় চরচক্র ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে বলে ভুক্তভোগীদের ধারনা। চরচক্র ঘরে ঢুকে আলমারি, শোকেস ভেঙে ১০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৩ লক্ষ টাকা, টিভি, ও ব্যাংকের চেকবই চুরি করে নিয়ে যায়।
 
রেজাউল জমাদ্দারের বড় ভাবি সেতারা বেগম বলেন, ঘরে লোকজন না থাকায় চোরচক্র রাতের আঁধারে আমাদের বাড়ি ৩টি ঘরে ঢুকে স্বর্ণ, টাকা, টিভিসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে।
সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. আনিসুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির বিষয় মামলা প্রক্রিয়াধীন। অপরাধীদের ধরতে পুলিশ কাজ করছে।
Previous Post
Next Post
Related Posts

0 comments: