Thursday, August 5, 2021

প্রতিটি মূহুর্তেই যেন মৃত্যুর ঘন্টা বেজে উঠে, করোনায় আজ আরো ২১ জনের প্রান গেল আক্রান্ত ৩১৬

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

প্রতি দিনই বাড়ছে করোনা রোগীর সংখ্যা সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর সে জন্যই বর্তমানের অবস্থাটা হচ্ছে এমন যে, প্রতিটি মূহুর্তেই যেন মৃত্যুর ঘন্টা বেজে উঠে। এই পরিস্থিতে মৃত্যুকে বরণ করা ছাড়া আর কোন পথ খুঁজে পাওয়াটা সম্পূর্ণরূপে ভুল সিদ্ধান্ত নেওয়া।

 

৫ আগষ্ট বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ মোঃ মহিউদ্দিন খান মুন তার নিয়মিত বুলেটিনে গণমাধ্যমকর্মীদেরকে জানান যে, গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ জেলা সদর ও জেলার বাইরে ২১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৬ জন করোনা আক্রান্ত হয়ে ও ১৫ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা গেছেন। এছাড়াও গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ জেলায় ৩১৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে এবং মারা গেছেন আরও ৬ জন।

 

করোনা পজেটিভ নিয়ে হয়ে মারা গেলেন যারা-ময়মনসিংহ সদর উপজেলার রহিমা (৬৫), ত্রিশাল উপজেলার মোঃ আব্দুল কুদ্দুস (৭০), তারাকান্দা উপজেলার ইলিয়াস আলি (৭০), জামালপুর সদর উপজেলর আসমা (৭০), কিশোরগঞ্জ জেলার হাজী মহিউদ্দীন (৬৮) এবং টাংগাইল সদর উপজেলার আব্দুর সাত্তার (৪০)।

 

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন যারা-ময়মনসিংহ সদর উপজেলার নজরুল (৭০), ফজিলা খাতুন (৬০), সকুরজান (৬০), বাজেদ আলি (৭৫), আনোয়ারা বেগম (৬৫), রহিমা (৪০), ঈশ্বরগঞ্জ উপজেলার রোকন উদ্দিন (৬০), গফরগাঁও উপজেলার রেহেনা খাতুন (৭৫), ভালুকা উপজেলার জালাল (৬০), গৌরীপুর উপজেলার আরিফ (১৬), নান্দাইল উপজেলার আমেনা (৬০), জামালপুর সদর উপজেলার হযরত আলি (৭০), দেওয়ানগঞ্জ উপজেলার হেলেনা (৫০), নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নয়ন মিঞা (৪০), টাংগাইল সদর উপজেলার মোসলেম উদ্দীন(৭০)।

 

বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে রোগী ভর্তি আছেন ৫৮০ জন ও আইসিইউতে ভর্তি আছেন ২২জন।

 

গতকাল বুধবার রাতে ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সর্বশেষ তথ্যমতে করোনা টেস্টের প্রতিবেদন অনুযায়ী জানা গেছে যে, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘন্টায় র‌্যাপিড এন্টিজেন টেষ্টে  ১৯৫ জন এবং আরটিপিসিআর টেষ্টে ১২১ জনসহ মোট ৩১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ময়মনসিংহ সদর উপজেলায় ১৬১ জন, ঈশ্বরগঞ্জ উপজেলায় ৭ জন,  গৌরীপুর উপজেলায় ১৭ জন, ফুলপুর উপজেলায় ২ জন, তারাকান্দা উপজেলায় ৪ জন, হালুয়াঘাট উপজেলায় ১১ জন, মুক্তাগাছা উপজেলায় ২৪ জন, ফুলবাড়িয়া উপজেলায় ১৭ জন,  ত্রিশাল উপজেলায় ২৭ জন, ভালুকা উপজেলায় ১৯ জন, গফরগাঁওয় উপজেলায় ১৪ জন ও   নান্দাইল উপজেলায় ১৩ জন।

Previous Post
Next Post
Related Posts

0 comments: