Thursday, August 5, 2021

ময়মনসিংহের চরপাড়ায় এক কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

গত ৩রা আগষ্ট মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে ময়মনসিংহ নগরীর স্থানীয় চরপাড়া বাইলেন এলাকায় এক ছাত্রীকে কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা চালায় স্থানীয় এলাকার মাদক কারবারি সোহান গং নামের একদল দুষ্কৃতিকরী। এ ঘটনায় ভিক্টিমের বড় ভাই বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

স্থানীয় সূত্র থেকে জানা গেছে যে, ওই কলেজ ছাত্রী তাদের বাসার কাজের মেয়েকে সাথে নিয়ে বাসার অদূরে একটি মুদির দোকানে কিছু সদাই করতে যায়। সদাই শেষে বাসায় ফেরার পথে  মাদক কারবারি সোহান এবং তার সাথে থাকা ৭ থেকে ৮ জন মেয়েটির পিছু নেয় ও এক সময়  মেয়েটিকে ধরে ফেলার চেষ্টা করে। এমন সময় অবস্থা বেগতিক দেখে মেয়েটি দৌড়ে বিলকিস ছাত্রাবাস সংলগ্ন বুদু মিয়া ওরফে বুইদ্যার বাসায় ঢুকে পরে। সে সময় সোহান এবং তার সাথে থাকা সন্ত্রাসী মাদক কারবারিরা বুইদ্যার বাসায় প্রবেশ করে মেয়েটির শ্লীলতাহানির পাশাপাশি তাকে অপহরণের চেষ্টা চালায়।

 

এমন সময় বুইদ্যা ও তার স্ত্রী তাদেরকে বাধা দিলে এতে ক্ষিপ্ত হয়ে তারা বুইদ্যার স্ত্রীকে বেদম প্রহার করে। এসময় তাদের চিৎকার চেচামেচিতে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে যাবার সময় তারা এই বলে হুমকি দেয় যে, অপহরণের সাথে খুন করে লাশ গুম করে ফেলবে।

 

স্থানীয় এলাকাবাসী জানান যে, বেশ কিছু দিন যাবৎ মেয়েটিকে এরা বিভিন্নভাবে উত্যক্ত করে আসছে।

 

ঘটনার পর ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এস আই হারুন অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সবাইকে আস্বস্ত করে বলেছেন যে, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Previous Post
Next Post
Related Posts

0 comments: